web analytics
Skip to content

12BET

১২ বেট বাংলাদেশ রেজিষ্ট্রেশন

আমাদের সাথে নিবন্ধন করতে এবং একটি সদস্য/খেলোয়াড় অ্যাকাউন্ট তৈরি করতে, একটি ডেস্কটপ বা ল্যাপটপ কম্পিউটার ব্যবহার করুন এবং নিবন্ধন ফরম পূরণ করুন। আপনি আপনার স্মার্টফোন বা ট্যাবলেট ব্যবহার করে 12BET বাংলাদেশেও নিবন্ধন করতে পারবেন! দয়া করে নিশ্চিত হন যে, আপনি যদি আমাদের সাথে নিবন্ধন করতে চান তবে আপনি ১৮ বছর বা তার উপরের বয়স হতে হবে, এবং আমরা আপনার পরিচিতি প্রমাণ করতে আপনাকে দেশি মুদ্রায় পেমেন্ট প্রদান করার জন্য এবং অন্যান্য কিছু নথি চাইতে পারি। 

২০০৮ সালে শুরু হয়ে 12BET অনলাইন ক্যাসিনো গেমিং এবং স্পোর্টস বেটিং ওয়েবসাইটগুলোর মধ্যে এটি একটি অন্যতম ওয়েবসাইট। 12BET বাংলাদেশ এ তাদের কার্যক্রম আবার শুরু করতে যাচ্ছে এবং এটি পুর্বের মতো শ্রেষ্ঠত্ব আবারও বাঙালি জনগণকে উপহার হিসেবে প্রদান করতে চায়। লোকজন আমাদেরকে অনেক কারনেই বিশ্বাস করে তার মধ্যে অন্যতম হলো আমরা সর্বাধিক উন্নত কাটিং-এজ প্রযুক্তি ব্যবহার করি।

12BET বাংলাদেশে নিবন্ধন করার উপায়?

এখন 12BET বাংলাদেশ ব্যবহারকারী হতে আপনার প্রথম কিছু ধাপ এ যেতে হবে! আমরা একটি বিস্তারিত ধারনা দেওয়ার চেষ্টা করছি আপনি কিভাবে ধাপগুলো পুরন করবেন। দয়া করে এগুলি একটির পরে একটি অনুসরণ করুন:

১। আপনার ওয়েব ব্রাউজার খুলুন এবং “12BET বাংলাদেশ” যেকোন সার্চ ইঞ্জিনে অনুসন্ধান করুন অথবা এই URL ঠিকানা কপি করুন এবং আপনার ব্রাউজারের URL ঠিকানা বারে পেস্ট করুন: https://bd.12bet.net/ এই ঠিকানাতে আমাদের সাইটটি দেখতে পারবেন।

২। হোমপেজের উপরে ডানদিকে “সাইন আপ” বাটন দেখতে পাবেন, তারপর এটি ক্লিক করুন যাতে আপনি আরেকধাপ এগিয়ে যেতে পারেন।

৩। আপনার ব্যক্তিগত বিবরণ যেমন ইমেল, ফোন নম্বর, এবং ঠিকানা সহ নিবন্ধন ফরম পূরণ করুন।

৪। পরবর্তী ধাপ হলো আপনার একটি ব্যবহারকারী নাম এবং পাসওয়ার্ড তৈরি করা। আপনি আপনার লগইন বিবরণগুলি বেশি সহজ করবেন না যাতে কেউ এটি অনুমান বা হ্যাক করতে না পারে। 

৫।মনে রাখবেন আপনি একটি বাস্তব মুদ্রায় বেটিং করবেন সুতরাং কেউ সহজে অনুমান করতে পারে এমন পাসওয়ার্ড দিয়ে আপনার মুল্যবান একাউন্টটি হ্যাক হতে দিবেন না।

৬। পরবর্তী স্টেপ এ যেতে আপনাকে আমাদের কিছু শর্ত এবং নীতিমালায় রাজি থাকতে হবে। এটি চালু করার আগে আমাদের প্রয়োগযোগ্য নীতিমালা পড়ুন, তারপর “সম্মত” বোতামে ক্লিক করুন এবং পরবর্তী ধাপে যাওয়ার অনুমতি নিন।

৭। শর্তাদি পৃষ্ঠায় “সম্মত” বোতামে ক্লিক করার পর, আমরা আপনাকে একটি ইমেল নিশ্চিত করা যাবে, যা আপনি আপনার ইনবক্স বা স্প্যাম ফোল্ডারে পাবেন। ইমেল খুলে “আপনার ইমেল যাচাই করুন” বোতামে ক্লিক করুন আপনার ইমেল যাচাই করতে এবং আমরা নিশ্চিত হবো যে এটি আপনার ইমেইল।

৮। আপনি আমাদের ক্যাসিনো এবং স্পোর্টস গেমগুলির ওপর বাজি ধরার জন্য আপনার 12BET বাংলাদেশ ওয়ালেটে জমা দিতে আপনার প্রথম আমানত দিতে হবে। আপনি এটি করতে আপনার ব্যাংক অ্যাকাউন্ট, ওয়েব-ভিত্তিক পরিশোধ বিকল্পগুলি ব্যবহার করতে পারেন যেমন বিকাশ, রকেট, নগদ এবং অন্যান্য তৃতীয়পক্ষের ভেন্ডর পদ্ধতিগুলি। আমরা এই পরিশোধ পদ্ধতিগুলি বাংলাদেশের বাজারের জন্য বিশেষভাবে নির্বাচন করেছি কারণ এটি বাংলাদেশের সর্বত্র সহজল্ভ্য। এগুলা দিয়ে সহজেই বাংলাদেশে লেনদেন করা যায়।

৯। আপনার 100% স্বাগতম বোনাস দাবি করুন! আমাদের সিস্টেম আপনার একাউন্ট অনুযায়ী 12BET ব্যবহারকারী অ্যাকাউন্টে 100% স্বাগতম বোনাস স্বীকৃতি দেয়, আপনার আমানত অর্থ দ্বিগুন করে। 12BET বাংলাদেশে এখন আরো অনেক বোনাস এবং পুরস্কারের বিপণী আপনার জন্য অপেক্ষা করছে এমনকি যখন আপনি আমাদের প্লাটফর্মে খেলা শুরু করতে থাকবেন তখনো বিভিন্ন বোনাস পেতে থাকবেন।

১০। আপনি এখনই খেলা শুরু করে বাজি ধরতে পারেন!

নিবন্ধন সহজ করতে ভিডিও নির্দেশনা

আমরা আপনার সুবিধার জন্য নিবন্ধনের নির্দেশগুলির একটি ভিডিও নির্দেশনা তৈরি করেছি, যদি আপনি নিবন্ধন প্রক্রিয়াটি দ্রুত করতে এবং শীঘ্রই বাজি ধরতে চান। এই ভিডিও প্রদর্শনী প্রস্তুত এবং সংক্ষেপকরণ হয়েছে, তাই আপনার অ্যাকাউন্ট নিবন্ধন করতে অনেক সময় নেবে না। ভিডিও নির্দেশগুলির মতো, দয়া করে একে একে অনুসরণ করুন যাতে আপনি 12BET বাংলাদেশের সাথে আপনার অ্যাকাউন্ট সফলভাবে তৈরি করতে পারেন।

কিভাবে আপনার মোবাইল ডিভাইস ব্যবহার করে নিবন্ধন করবেন?

সবচেয়ে সাম্প্রতিক জরিপে অনুযায়ী, বিশ্বে এখন প্রায় 6.84 বিলিয়ন স্মার্টফোন আছে, এবং বিশ্বভরে লোকজন দ্বারা ব্যবহৃত হচ্ছে 16.8 বিলিয়ন মোবাইল ডিভাইস। এটি মানে প্রতিজন মানুষের জন্য 3 টি ডিভাইস আছে এভারেজ! 12BET বাংলাদেশ নিশ্চিতভাবে মোবাইল দিয়ে আপনি একটি একাউন্ট খুলতে পারবেন। আপনার মোবাইল ডিভাইস দিয়ে নিবন্ধন করতে, কেবলমাত্র 12BET বাংলাদেশের হোমপেজে যান এবং “নিবন্ধন” বা “সাইন আপ” বোতাম অনুসন্ধান করুন।

আপনি যদি আমাদের সাইটে ডেস্কটপ অথবা ল্যাপটপ কম্পিউটার থেকে অ্যাক্সেস করতে চান তবে নিবন্ধন ফরম পূরণ করুন আপনার ব্যক্তিগত তথ্য দিয়ে। ডেস্কটপ বা ল্যাপটপ নিবন্ধনের মতো, এখন আপনার 12BET বাংলাদেশ অ্যাকাউন্টের জন্য আপনার ইউজার নাম এবং পাসওয়ার্ড তৈরি করতে হবে। আপনি আপনার প্রিয় ছবির যেকোনও একটি ব্যবহার করতে পারেন এবং এটি ইউনিক করতে কিছু সংখ্যা যোগ করতে পারেন, এবং আপনার পাসওয়ার্ডের জন্য, এটি সুরক্ষিত করতে সাহায্য করবে। এটি নিশ্চিত করতে পারে যে কেউ আপনার পাসওয়ার্ড অনুমান বা হ্যাক করতে পারবে না এবং আপনার ব্যবহারকারী অ্যাকাউন্টে অননুমোদিত অ্যাক্সেস পাবেনা। 

এই ধাপ সম্পন্ন হওয়ার পরে, আপনার জন্য অতিরিক্ত তথ্য প্রদান করতে বলা হতে পারে, উদাহরণস্বরূপ, আপনার জন্মতারিখ, এবং আমরা আপনাকে আপনার ইমেলটি নিশ্চিত করতে একটি লিঙ্ক সাথে একটি ইমেল প্রেরণ করতে পারি (শুধুমাত্র যাচাইকৃত ইমেল এক্সেস 12BET বাংলাদেশ)। এই ধাপগুলি সম্পন্ন করার পরে, আপনি এখন আপনার ব্যবহারকারী নাম এবং পাসওয়ার্ড ব্যবহার করে 12BET বাংলাদেশ অ্যাকাউন্টে লগ ইন করতে পারবেন। আপনার এখন 12BET বাংলাদেশ মোবাইল প্ল্যাটফর্মে আমাদের সমস্ত ক্যাসিনো খেলা এবং স্পোর্টসবুকসে এবং তাদের বৈশিষ্ট্যগুলি এক্সেস করতে পারবেন।

বাংলাদেশি আইন অনুযায়ী আপনার পরিচয় প্রতিপ্রতিস্থাপন করতে আমরা আপনার পরিচয় যাচাই করতে আপনার অতিরিক্ত সাপোর্টিং ডকুমেন্ট চাইতে পারি। আমরা দুঃখ প্রকাশ করছি, আমরা অবশ্যই অবৈধ (১৮ এর নিচে বয়স্ক) এবং অপরাধী ব্যক্তিদের (যারা অর্থ পাচার করে) আমাদের সাইটে অংশগ্রহণ করাতে পারে না। আমাদের আপনার সনাক্তকরণ করার জন্য আপনার পরিচয়পত্র, পাসপোর্ট বা ড্রাইভিং লাইসেন্স, এবং আপনার ঠিকানা নিশ্চিত করার জন্য একটি ইউটিলিটি বিল বা ব্যাঙ্ক স্টেটমেন্ট জানাতে হতে পারে। এই কারনে, 12BET বাংলাদেশের নিবন্ধন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে আপনার সর্বোচ্চ চার মিনিট সময় লাগতে পারে।

আপনার অ্যাকাউন্ট তৈরি করার থেকে শুরু করে ক্যাসিনো এবং স্পোর্টস বেটিং খেলা বেট করার মধ্যে এটি একটি পার্কে হেঁটে যাওয়ার সমান সময় লাগতে পারে। আমাদের সাথে নিবন্ধন করার আরও একটি সুবিধা হলো যে আপনি আমাদের স্মার্টফোন বা ট্যাবলেট থেকে অনলাইন ক্যাসিনো এবং স্পোর্টস বেটিং খেলা চালিয়ে যেতে এবং এখনই নগদ পুরস্কার জীততে পারবেন! আপনার প্রিয় ক্রিকেট দলের বাংলাদেশ ক্রিকেট লীগ বা আপনার প্রিয় ফুটবল দলের আপডেট বাংলাদেশ ফুটবল প্রিমিয়ার লিগের কোন আপডেট মিস হবেনা।

12BET বাংলাদেশে নিবন্ধন করার জন্য আবশ্যকতা

12BET বাংলাদেশে, আমরা নিয়ম এবং বিধিগুলি কঠোর ভাবে মেনে চলি। কারণ আমরা এছাড়াও বাংলাদেশের কঠোর নিয়ম মেনে চলতে প্রতিশ্রুতিবদ্ধ। অনুমোদন মেনে না থাকলে, আপনার অ্যাকাউন্টে প্রবেশে বাধার সম্মুখীন হতে পারেন, এবং একাউন্ট ব্যবহারকারী ভয়ানক শাস্তির মুখোমুখি হতে পারে, অথবা সাইট থেকে চিরকাল নিষিদ্ধ হতে পারে।

যা আপনার জানা দরকার:

১। আপনি যদি আপনার লিগ্যাল তথ্যের অধীনে একটি অ্যাকাউন্ট নিবন্ধন করেন, তবে 12BET বাংলাদেশে আপনার একমাত্র একটি অ্যাকাউন্ট থাকতে পারবে। আমাদের সাইটে একই ব্যবহারকারীর জন্য একাধিক অ্যাকাউন্ট তৈরি করতে আপনি স্প্যামিং হিসেবে ফ্ল্যাগ হতে পারেন, এবং আপনি আমাদের সাইটে প্রবেশ করতে পারবেন না। আপনি যদি আপনার পাসওয়ার্ড ভুলে গিয়ে থাকেন তবে তা আপনি তাড়াতাড়ি সাহায্য পেতে সাপোর্টে যোগাযোগ করুন।

২। শুধুমাত্র সত্যিকার তথ্যটি গ্রহণ করা হবে। ভুল বা অসত্য তথ্যের জন্য আপনার একাউন্টটি চিরতরের জন্য বন্ধ হয়ে যেতে পারে।

৩। শুধুমাত্র আইনগতভাবে যাদের বয়স ১৮ এর উপরে তারাই শুধু 12BET এ রেজিস্ট্রার করতে পারবে। আমরা আপনার বয়স নিশ্চিত হবো আপনার প্রদেয় সরকার প্রদত্ত আইডি কার্ড দেখে যেটা আপনি আমাদেরকে ভেরিফিকেশন স্টেইজ এ প্রদান করবেন। আপনি আমাদের নিয়মগুলো মেনে একাউন্ট করলে সফলভাবে একটা একাউন্ট করতে পারবেন সেই নিশ্চয়তা আমরা দিচ্ছি।

অ্যাকাউন্ট সেটিংস

আমাদের সাথে আপনার অ্যাকাউন্ট সফলভাবে নিবন্ধিত হলে, আপনি একজন অফিসিয়াল 12BET বাংলাদেশ ব্যবহারকারী হয়ে যাবেন, এবং আপনার ব্যক্তিগত তথ্য বিশদগুলি, প্রয়োজন হলে আপনার ব্যাংক অ্যাকাউন্টও সম্পাদনা করতে পারবেন। আপনি এই সময়ই আপনার 12BET বাংলাদেশ ব্যবহারকারী তথ্যের বিস্তারিত সম্পাদনা করতে আপনার মোবাইল ডিভাইস ব্যবহার করতে পারেন, এবং এটি করার জন্য শুধুমাত্র 12BET মোবাইল অ্যাপ ডাউনলোড করতে এবং ইনস্টল করতে হয়। আপনি এটি চাইলে আপনার নাম, ঠিকানা, ফোন নম্বর, ইত্যাদি প্রয়োজন মতো সাজাতে পারেন। 

আমাদের সিস্টেম আপনার বেটিং ইতিহাসটি অটো-ট্র্যাক করে, তাই আপনি যখন ইচ্ছা করবেন তখন এটি দেখতে পারবেন। আমরা এটি সচেতন করার জন্য করেছি যাতে আপনি একটি বেটিং খেলার তথ্য তৈরি করতে এবং আপনার জয়ের সুযোগগুলি বাড়াতে সাহায্য পান। 12BET বাংলাদেশে, আমরা যেকোন মানুষ এবং আপনি, ব্যবহারকারী দুইটার জন্য সমান সুযোগে বিশ্বাস করি। এছাড়াও, আমরা আপনাকে আগেই বলছি যে আপনি আপনার পাসওয়ার্ড নিয়মিতভাবে আপডেট করতে পারেন আপনার অ্যাকাউন্ট সুরক্ষিত রাখার জন্য।

আপনার প্রথম পুরস্কার দাবি করুন – আমাদের স্বাগত বোনাস!

12BET এর উদারতা অত্যন্ত ব্যাপক, এবং এটি 12BET বাংলাদেশ সহ আমাদের সব সাইটে প্রদান করা হয়! আপনি যখন আপনার প্রথম ডিপোজিট করবেন, তখন আপনাকে আমরা একটা সম্মাননা প্রদান করবো, এবং আমরা আপনার অ্যাকাউন্টে 100% স্বাগত বোনাস যোগ করব। এটার অর্থ, যদি আপনি ১০০০ টাকা ডিপোজিট করেন, তবে আমরা আপনাকে আরও ১০০০ টাকা দেবো, যা আপনার প্রারম্ভিক নগদ জমা দ্বিগুণ করবে (এই বোনাসটি শুধুমাত্র Tk ৩,৭৮৮ পর্যন্ত)। আমাদের স্বাগত বোনাস সম্পর্কে আমাদের একটি নিয়ম রয়েছে, এবং আমরা আপনাকে এটি সম্ভাবত সবচেয়ে তাড়াতাড়ি বেট করার জন্য প্রদান করি। আপনাকে 12BET বাংলাদেশে উপলভ্য খেলার ঘটনাতে উপলব্ধ বিশিষ্ট খেলার ইভেন্টে 10x বেস বেট পরিমাণ বেট করতে হবে, এবং আপনাকে 1:50 এর কমপক্ষে বেট করতে হবে। আপনি এই বোনাস প্রাপ্তির ৯০ দিন পরে এটি তুলতে পারবেন।

নিবন্ধন সম্পর্কিত সহসাই জিজ্ঞাসিত প্রশ্ন (FAQ)

আমি আমার পাসওয়ার্ড ভুলে গিয়েছি কী করব?

12BET বাংলাদেশের একটি পাসওয়ার্ড রিসেট ফীচার রয়েছে এমন সাধারিত সমস্যাগুলি ঠিক করার জন্য একটি। শুধুমাত্র লগইন পৃষ্ঠায় যান এবং “পাসওয়ার্ড ভুলে গেছেন?” এ ক্লিক করুন, তারপর নির্দেশানুযায়ী আপনার অ্যাকাউন্টের জন্য একটি নতুন পাসওয়ার্ড পেতে পারেন।

খেলোয়াড়রা বেটিং লিমিট সেট করতে পারবে কি না?

হ্যাঁ, আমরা আমাদের ব্যবহারকারীদের এটি করতে দেই তাদের বেটিং রিস্ক কমিয়ে আনার জন্য। আপনি প্রতিটি খেলায় আপনার বেটিং লিমিট পরিবর্তন করতে পারবেন এমন একটি ক্ষমতা আপনার আছে। আসলে, আমাদের একটি ‘রিসপনসিবল গেমিং’ পৃষ্ঠা আছে যেখানে আমরা খেলোয়াড়দেরকে বেটিং করার সময় আবেগ প্রশমন করে কিভাবে বেটিং করতে হয় সেটা শিখিয়ে দেই। এই পেইজটি আপনাকে বেটিং অপশন কাস্টমাইজ করতে সাহায্য করতে পারে।