web analytics
Skip to content

12BET

বাংলাদেশে ক্রিকেট বেটিং – তথ্য, বোনাস, কিভাবে শুরু করবেন সবকিছু একসাথে

বাংলাদেশে ক্রিকেট একটি অত্যাধিক জনপ্রিয় খেলা। বাংলাদেশিরা মুলত ক্রিকেটের কারনেই বাজি ধরতে পছন্দ করে। বাংলাদেশে ক্রিকেট মৌসম সহ প্রায় সারাবছরই লাইভ বেটিং এখন খুবই জনপ্রিয়। বেটিং জনপ্রিয় হওয়ার অন্যতম আরেকটি কারন হলো এটা যেকোথাও থেকে সহজেই অংশগ্রহন করা যায়। বাংলাদেশের প্রায় প্রতিটি শহর, উপশহর এবং জেলায় এখন বিভিন্ন উপায় রয়েছে যেখানে আপনি খেলাটি খেলতে পারেন। বেটিং করে বিগত দিনগুলোতে বাংলাদেশ থেকে অনেকে বেশ ভাল পরিমান অর্থ আয় করতে পেরেছে, যেটি বাংলাদেশে বেটিংকে অন্য লেভেলে নিয়ে গেছে।

বিগত ২ দশকে বাংলাদেশে ক্রিকেট অন্যরকম জনপ্রিয়তা পেয়েছে। এই মুহুর্তে বাংলাদেশে যে জেনারেশন বেড়ে উঠছে তারা সবাই ক্রিকেট সম্পর্কে সম্যক জ্ঞান রাখে। বেটিং এর সাথে বাংলাদেশ ক্রিকেটের যে সখ্যতা এটা মুলত গড়ে উঠেছে লিগের খেলা গুলাতে জনগনের সম্পৃক্ততার কারনে। বাংলাদেশের ক্রিকেট বেটিং এমন জনপ্রিয় যা শুধুমাত্র যুক্তরাজ্যের ফুটবল এবং মার্কিন যুক্তরাষ্ট্রে আমেরিকান ফুটবলে বাজি ধরার সাথে তুলনা করা যেতে পারে। ক্রিকেটের কারণে, বাংলাদেশের অনেক ব্যক্তি বাজি ধরতে শুরু করেছিলেন এবং বাজির সেক্টর সম্পর্কে জানতো। বেটিং জনপ্রিয় হওয়ার আরেকটি কারন হলো এর সহজ গেমিং নিয়ম, ব্যাপক এবং উন্নত প্রশিক্ষণ, ব্যাপক অভ্যন্তরীণ আর্থিক পুরস্কার এবং ইন্টারনেট বেটিং করার চমৎকার সুযোগ।

বাংলাদেশে ক্রিকেটের জনপ্রিয়তা বেড়েছে অনলাইন বেটিং কোম্পানিগুলোর জন্য। বড় মাপের বেটিং অপারেশনগুলি এখন কার্যত প্রতিটি ইভেন্ট এবং ম্যাচের সাথে থাকে৷ এই কারণেই জুয়া খেলার সাইটগুলি লাইভ ক্রিকেট বেটিং লাইন এবং ক্রিয়াকলাপ তৈরি এবং বাস্তবায়নের জন্য অনেক সময় এবং প্রচেষ্টা নিয়ে থাকে। এই লেখার শেষ নাগাদ, আপনি আপনার কোথায় বেটিং করবেন সে সম্পর্কে আপনি একটি সম্যক ধারনা পাবেন।

বাংলাদেশে বাজি ধরার জন্য জনপ্রিয় ক্রিকেট লিগ:

  • টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ
  • এশিয়া কাপ
  • ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ
  • বাংলাদেশ প্রিমিয়ার লিগ
  • বিগ ব্যাশ লিগ
  • ওডিআই বিশ্বকাপ
  • বিভিন্ন টি-টোয়েন্টি এবং ওডিআই দ্বি/তৃ-পাক্ষিক ম্যাচ

যারা ক্রিকেট খেলায় বাজি ধরতে পছন্দ করেন তাদের জন্য বাংলাদেশ সত্যিকারের স্বর্গ। বাংলাদেশে থেকে আপনি পৃথিবী বিখ্যাত প্রায় সবগুলা গেম এ বাজি ধরতে পারেন। বাংলাদেশ থেকে ক্রিকেট সহ যেকোন খেলায় বেটিং করা খুবই সহজ। দেশে প্রচুর বুকি রয়েছে এবং তারা বড় ক্রিকেট ইভেন্টে সব ধরনের বাজি নেয়। বেটিং করাটা এখন যেমন সহজ তেমন বিশ্বস্ত অনেকগুলা প্লাটফর্ম রয়েছে।

বাংলাদেশে, ক্রিকেট খেলায় বাজি ধরা সম্পূর্ণ বৈধ, এবং বাজি ধরার অনেক উপায় রয়েছে। আপনি একটি গেম সম্পর্কে অনেক কিছুর উপর বাজি ধরতে পারেন, যেমন শেষ স্কোর, একজন নির্দিষ্ট খেলোয়াড়ের স্কোর এবং আরও অনেক কিছু। বাংলাদেশের সেরা অনলাইন ক্রিকেট বেটিং সাইটগুলিতে, আপনি লাইভ বাজি ধরতে পারেন, খেলা চলাকালীন বাজি ধরতে পারেন এবং আরও অনেক কিছুতে বাজি ধরতে পারেন।

বিভিন্ন বাজার এবং যুক্তিসঙ্গত প্রতিকূলতার সাথে একজন নির্ভরযোগ্য বুকি খোঁজা হল বাংলাদেশের ক্রিকেটে বাজি ধরা শুরু করার সর্বোত্তম উপায়। একবার আপনি একজন বিশ্বস্ত বুকমেকারকে খুঁজে পেলে, আপনি বাজি ধরতে শুরু করতে পারেন এবং সত্যিকার অর্থে গেমের চেতনায় প্রবেশ করতে পারেন।

বাংলাদেশে ক্রিকেট বেটিং ভালো এবং খারাপ দিক

ক্রিকেট বেটিং অ্যাপ বাংলাদেশে বিভিন্ন কারণে জনপ্রিয়। ক্রিকেট একটি জাতীয় বিনোদন, এবং খেলাটিতে বাজি ধরে ব্যাপক মুনাফা হতে পারে। বাংলাদেশের ক্রিকেটে বাজি ধরা জনপ্রিয় কিন্তু এর কিছু নেতিবাচক দিক রয়েছে। এই অংশটি বাংলাদেশের ক্রিকেটে বাজি ধরার সুবিধা এবং অসুবিধাগুলি যাচাই করে দেখবো।

১২বেট বাংলাদেশে বাজি ধরার সবচেয়ে বড় সুবিধা হল বিভিন্ন ধরনের বোনাস ও উচ্চ রিটার্নের সম্ভাবনা। ক্রিকেট খেলায় বাজি ধরা তাদের জন্য লাভজনক হতে পারে যাদের ক্রিকেট সম্পর্কে মিনিমাম জ্ঞান আছে। আপনি সাধারণভাবে অনুকূল প্রতিকূলতার সাথে বিভিন্ন ধরণের বাজারে বাজি ধরতে পারেন। বাংলাদেশে ক্রিকেট বাজি দিয়ে শুরু করা সহজ, যা আরেকটি প্লাস পয়েন্ট। খেলাধুলা থেকে অর্থ উপার্জনের জন্য কোন স্তরের দক্ষতার প্রয়োজন হয় না।

বাংলাদেশে বেটিং সাইটে প্রবেশ করতে পারিনা কেন?

বাংলাদেশে অনলাইন জুয়া খেলার সাইটগুলি বৈধ কিনা সে বিষয়ে কোন পরিষ্কার আইন নেই। দেশে জুয়া নিষিদ্ধ করার নিয়ম রয়েছে, কিন্তু তারা অনলাইন জুয়াকে সম্বোধন করে কোন আইন করেনি। অতএব, ইন্টারনেট জুয়াকে বেআইনি ঘোষণা বা শাস্তি দেওয়ার কোনো বৈধ যুক্তি নেই।

যাইহোক, বাংলাদেশ সরকার ক্রিকেটে বাজি ধরাকে নিরুৎসাহিত করতে বিভিন্ন ক্রিকেট বেটিং সাইটকে দেশের মধ্যে কাজ করা থেকে নিষিদ্ধ করেছে। VPN এবং অন্যান্য প্রক্সি সাইটের মাধ্যমে সহজেই আপনি এই সাইটসমুহ এক্সেস করতে পারবেন৷

ক্রিকেট বেটিং কখন, কোথায় কিভাবে শুরু করবেন?

আপনি যদি সিদ্ধান্ত নিয়ে থাকেন যে অনলাইন ক্রিকেট বেটিং এমন কিছু যা আপনি করতে চান, তাহলে একটি ভাল বেটিং সাইট বাছাই করে শুরু করতে পারেন। আমরা এখানে কিছু নির্দেশিকা দেবো যেগুলা আপনাকে একটি ভালো সাইট বাছাই করতে সহযোগিতা করবে।

১। যে সাইটে আপনি বেটিং করতে চান সেটির ইউজার রিভিউ দেখতে পারেন। 

২। আপনি যে টিমের জন্য বাজি ধরতে চান সেই বাজি আপনার বাজি ধরার সাইট টি গ্রহন করে কিনা যাচাই করে দেখুন।

৩। যে এপ বা ওয়েবসাইটের মাধ্যমে বাজি ধরবেন সেটিতে আপনি স্বাচ্ছন্দ্যবোধ করছেন কিনা দেখে নিন।

৪। বেটিং এর জন্য ডিপোজিট এবং উইথড্র খুবই গুরত্বপুর্ন ব্যাপার। আপনার কাঙ্ক্ষিত ওয়েবসাইট বা এপটি খুব সহজেই ডিপোজিট এবং উইথড্র নিশ্চিত করে কিনা সেটি পরীক্ষা করে নিন।

৫। টেস্ট এন্ড গো মেথডে যান। আপনি যেকোন বেটিং সাইটে অল্প পরিমান অর্থ ডিপোজিট করে দেখতে পারেন সেটি আপনার জন্য কেমন কাজ করছে। তারপর আপনি আপনার পছন্দের সাইটে রেগুলার বেটিং করতে পারেন।

12Bet বাংলাদেশি বেটিং সাইট একটি বিস্তারিত উপাখ্যান

আপনি উপরের লেখা পরে হয়তো এখন কনফিউশনে থাকতে পারেন যে আপনি আসলে কোথায় বেট করবেন। চিন্তার কোন কারন নাই, আমরা এখানে একটি ওয়েবসাইটের কিছু ফিচার নিয়ে কথা বলবো যেগুলা দেখে আপনি সহজেই বুঝতে পারবেন আপনার কোথায় বাজি ধরা উচিত।

আমরা ৫ টি ফিচার নিয়ে আলোচনা করেছি এখানে। আমরা মুলত দেখতে চেয়েছি ১২বেট বাংলাদেশিদের জন্য বেটিং করতে কেমন সুবিধা দিচ্ছে।

  • লাইসেন্স এবং রেগুলেশনঃ 12Bet একটি রেপিউটেড কোম্পানি লাইসেন্স এর অধীনে এবং এটি কঠোর রেগুলেশন্স মেনে চলে।
  • নিরাপত্তা এবং গোপনীয়তা নীতিঃ 12Bet ওয়েবসাইট এবং এপ্স এর নিরাপত্তা কঠোর নিরাপত্তা মেনে চলে। এটি ইউজারের ১০০% গোপনীয়তা বজায় রাখে।
  • বেটিং মার্কেট ভেরিয়েশনঃ প্রচুর পরিমান গেম আছে এবং একেকটি গেমের অধীনে অসংখ্য বাজি ধরার অপশন রাখা হয়েছে। সুতরাং বেটিং মার্কেট ভেরিয়েশনে এটি বেশ ভালো।
  • ডিপোজিট এবং উত্তোলনঃ খুব সহজেই কয়েক ক্লিকের মাধ্যমে ৫-১০ মিনিটের মধ্যেই ডিপোজিট এবং উত্তোলন করা যায়। 
  • কাস্টমার সাপোর্টঃ 12Bet তাদের কাস্টমারদেরকে সর্বোচ্চ সাপোর্ট দিয়ে থাকে। সুতরাং কাস্টমার সাপোর্ট সেবাও বেশ আকর্ষনীয়।

উপরোক্ত আলোচনা থেকে আপনি হয়তো সহজেই বুঝতে পারছেন ক্রিকেট বেটিং কিভাবে করবেন কোথায় থেকে শুরু করবেন ইত্যাদি। আমরা আপনাকে রিকমেন্ড করবো আপনি ১২বেট দিয়ে শুরু করতে পারেন। ১২বেট আপনাকে একটি স্মুথ এক্সপেরিয়েন্স দিবে যেটা আপনার বেটিং অভিজ্ঞতাকে অন্য লেভেলে নিয়ে যাবে বলে আমরা বিশ্বাস করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *